উখিয়ায় র‌্যাবের অভিযানে ধারালো অস্ত্রসহ ০৫ জন রোহিঙ্গা ডাকাত আটক

20-3-18.jpg

সাগরকণ্ঠ ডটকম রিপোর্ট :

কক্সবাজারের উখিয়া থানার মধুছড়া এলাকায় ০৭টি ধারালো অস্ত্রসহ ০৫জন রোহিঙ্গা ডাকাত আটক করেছে র‌্যাব-৭। ১৯মার্চ সোমবার রাত ৯টার দিকে মজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় আটকৃতরা হলো- ১। মোঃ করিম (৪৬), পিতা-মৃত রফিক, গ্রাম-বি-বি জোন ব্লক ১-২, ২। মোঃ আমিন (২৬), পিতা-মৃত হাবিবুল্লা, গ্রাম-মধুরছড়া, কুতুপালং এএ-বি ব্লক, ৩। মোঃ শাকের (২০), পিতা-নূর মোহাম্মদ, গ্রাম- মধুরছড়া, এএ-বি ব্লক, ৪। মোঃ রশিদ (২১), পিতা-মৃত নুর আলম, গ্রাম-কুতুপালং, ই-১ ব্লক (নতুন) এবং ৫। মোঃ নূর ইসলাম (২৬), পিতা-আবু বক্কর, গ্রাম-নাইটংপাড়া, সর্বথানা-উখিয়া, জেলা-কক্সবাজার।
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া), সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান পিপিএম, র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন মধুছড়া এলাকায় ৭/৮ জন ডাকাত দল ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৯ মার্চ ২০১৮ ইং তারিখ ২১০৫ ঘটিকার সময় মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে উল্লেখিত ডাকাত দলের ৫জনকে আটক করে। পরবর্তীতে আটককৃতদের দেহ তল্লাশী করে রামদা-০২টি, কিরিচ- ০২টি, ছোট দা-০৩টি উদ্ধার করা হয়। উল্লেখ্য যে, ধৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বিভিন্ন সময়ে উক্ত এলাকায় ডাকাতি করে এবং এলাকার লোকজনকে জিম্মি করে টাকা-পয়সা হাতিয়ে নেয়।
পরে আটককৃতদের এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে দঃ বিঃ ৩৯৯/৪০২ আমর্স এ্যাক্ট, ১৮৭৮ এর ১৯অ/১৯(ভ) ধারা মোতাকে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তাস্তর করা হয়েছে।

Top