গাজীপুর জয়দেবপুরে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক-২

25-03-18.jpg

সাগরকণ্ঠ ডটকম চট্টগ্রাম অফিসঃ
গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ১,৬৫০ বোতল ফেন্সিডিল এবং ০১ টি প্রাইভেটকারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। ২৪মার্চ রাত সাড়ে ৯টার দিকে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলো- ১। মোঃ আইয়ুব আলী (৩৫), পিতা- মৃত আফসার আলী, নাইট্ট, তেতুলীয়া পাড়া, থানা- কাহালু, জেলা- বগুড়া এবং ২। মোঃ মেহের আলী (২৩), পিতা- মোঃ মোফাজ্জল হোসেন, গ্রাম- দুপরখোলা, থানা- দুপচাঁচিয়া, জেলা- বগুড়া। পরে আটককৃতদের উদ্ধার কৃত ফেন্সিডিল সহ জয়দেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া), সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিমতানুর রহমান, পিপিএম প্রেস ব্রিফিং কালে জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সীমান্ত এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত প্রাইভেটকারটি সনাক্ত করে প্রাইভেটকারের পিছু নিয়ে ধাওয়া করে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন গাজীপুর (চান্দনা) চৌরাস্তা মোড়স্থ ঈদগাহ্ মার্কেটের নাহার ফার্মেসির সামনে গাজীপুর-ঢাকা মহাসড়কের উপর থেকে উক্ত প্রাইভেটকারটি আটকপূর্বক মোঃ আইয়ুব আলী (৩৫), পিতা- মৃত আফসার আলী, নাইট্ট, তেতুলীয়া পাড়া, থানা- কাহালু, জেলা- বগুড়া এবং মোঃ মেহের আলী (২৩), পিতা- মোঃ মোফাজ্জল হোসেন, গ্রাম- দুপরখোলা, থানা- দুপচাঁচিয়া, জেলা- বগুড়া’দেরকে আটক করে। পরবর্তীতে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো-গ-১১-৩২৯০) তল্লাশী করে গাড়ির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১,৬৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। উল্লেখ্য যে, আটককৃতরা উক্ত প্রাইভেটকারটি ব্যবহার করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক পাচার করে আসছে। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১৬ লক্ষ ৫০ হাজার টাকা এবং প্রাইভেকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।
পরে আটককৃতদের এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(১) টেবিল এর ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক গাজাীপুর জেলার জয়দেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Top