দীর্ঘ বিরতির পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা

1522213981.jpg

সাগরকণ্ঠ ডটকম বিনোদন ডেস্ক :

সময়টা এখন হলিউডে বেশি দেওয়ায় এমনটা হচ্ছে। তাই বলে কি বলিউড একেবারেই ত্যাগ করলেন পিসি? উত্তর বোধ হয়, না। কেননা কয়েক দিন আগে একপ্রকার চুপিসারেই মুম্বাই থেকে ঘুরে গেলেন ‘বেওয়াচ’ তারকা। টিভি ধারাবাহিক কুয়ান্টিকোর তৃতীয় সিজনের শুটিংয়ের ফাঁকে দেশে এসেছিলেন প্রিয়াঙ্কা। সেই সময়টা বেশ ব্যস্ততার মধ্যে কাটল তাঁর।

পরিবার ও বন্ধুবান্ধবকে তো সময় দিলেনই, পাশাপাশি ব্যস্ত ছিলেন নতুন হিন্দি ছবির চিত্রনাট্য পড়ার কাজেও। এই সূত্র ধরে গণ্যমাধ্যমে প্রকাশ পেয়েছে, দুই বছর বিরতির পর আবার ফিরতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। বেশ কয়েকটি ছবির নামই শোনা যাচ্ছে, যেগুলোতে তিনি কাজ করতে পারেন। এসবের মধ্যে আছে সালমান খানের বিপরীতে ভারত ছবি, আমির খানের বিপরীতে একটি জীবনধর্মী ছবি।

আমিরের ছবিটি পরিচালনা করার কথা রাকেশ শর্মার। তবে প্রিয়াঙ্কা বললেন, ‘যখন আমার সঙ্গে কথা হয়েছিল, তখন আমির ছবিটি করতে চেয়েছিলেন। কাজ শুরু হওয়ার কথা ছিল সামনের বছর থেকে। কিন্তু এখন আমির ছবিটি করছেন না। ফলে আমিও থাকব কি না সে ব্যাপারে কিছু বলতে পারছি না। ’

এসবের পাশাপাশি মার্গারিটা উইথ আ স্ট্র পরিচালক সোনালী বসুর সঙ্গে কাজ করার ব্যাপারেও ব্যক্তিগতভাবে আগ্রহ প্রকাশ করেছেন পিসি। সত্য ঘটনা অবলম্বনে একটি ছবি বানাতে চান সোনালী। ছবির গল্পটা নাকি ভালো লেগেছে প্রিয়াঙ্কার। এখন তিনি হ্যাঁ বললেই কাজ শুরু হতে পারে। সব কিছু মিলিয়ে বলা চলে, আবার বলিউডে ফিরতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

Top