চট্টগ্রাম কর্ণফুলী ব্রীজ এলাকায় র‌্যাবের অভিযানে ১১ হাজার ইয়াবাসহ আটক-১

23.04.18-1.jpg

সাগরকণ্ঠ ডটকম রিপোর্ট :

চট্টগ্রাম কর্ণফুলী নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১১হাজার পিস ইয়াবাসহ মোঃ সোহেল মিয়া (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। ২২ এপ্রিল রাত ১১টার দিকে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় জব্দ করা হয় একটি মোটর সাইকেল। পরে আটককৃত মাদক ব্যবসায়ীকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া), সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী পটিয়া থেকে একটি মোটর সাইকেল যোগে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন চরফরিদ, চরলক্ষ্যা হযরত তৈয়ব শাহ সিএনজি লিমিটেড এর সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি করতে থাকে। এ সময় পটিয়া হতে চট্টগ্রামগামী ০১টি কালো রংয়ের মোটর সাইকেলের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মোটর সাইকেলটিকে থামানের সংকেত দিলে মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ সোহেল মিয়া (২০), পিতা-মোঃ চাঁন মিয়া, গ্রাম-বানিয়াকান্দি, থানা-পূর্বধলা, জেলা-নেত্রকোনা বর্তমান ঠিকানা-২ নং সিএমপি জয়নাবাজার, গাজীপুর’কে আটক করে। তার দেহ এবং মোটর সাইকেলটি তল¬াশী করে মোটরসাইকেলের সাইলেন্সার পাইপের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ১১,০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মোটর সাইকেলটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৫ লক্ষ টাকা।
পরে আটককৃত মাদক ব্যবসায়ী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ)/২১ ধারা মোতাবেক চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Top