ফেনীতে র‌্যাবের অভিযানে ৯৩০ বোতল ফেন্সিডিল সহ আটক-৩

23.04.18-1-1.jpg

সাগরকণ্ঠ ডটকম রিপোর্ট :

কুমিল্লা থেকে মিনি ট্রাক যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামে আসার পথে ফেনীতে ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। ২৩ এপ্রিল দেড় টার সময় স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে এ অভিযান চলানো হয়। এসময় আটককৃতরা হলো- ১। মোঃ বিজয় (২০), ২। মোঃ হারুনুর রশিদ (২৬), ৩। মোঃ রাজু আমজাদ (২১)। পরে তাদেরকে ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়।
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি মিনি ট্রাক যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে। র‌্যাবের একটি আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন মহিপালস্থ মেসার্স রানা মোটরস এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী ০১টি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে গাড়িটি র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানো চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ বিজয় (২০), পিতা মোঃ ইউসুফ মজুমদার, গ্রাম-দক্ষিন বেতিয়ারা (মজুমদার বাড়ী) , থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা, ২। মোঃ হারুনুর রশিদ (২৬), পিতা-মৃত আঃ রফিক, গ্রাম- হননদ্বীপ, থানা- বোয়ালখালী, জেলা- চট্টগ্রাম এবং ৩। মোঃ রাজু আমজাদ (২১), পিতা- আলী আশ্রাফ, গ্রাম-পুরাতন সমিতি বাজার (বশির কন্ট্রাক্টর এর বাড়ী), থানা- জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম’দেরকে আটক করে। পরবর্তীতে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ তাদের দেখানো ও সনাক্ত মতে মিনি ট্রাক (চট্ট- মেট্রো-ড-১১-০০৯৬) তল্লাশী করে মিনি ট্রাকের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৯৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত মিনি ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল ০৯ লক্ষ ৩০ হাজার টাকা এবং জব্দকৃত মিনি ট্রাকটির আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা।
পরে আটককৃতদের এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ)/২১ ধারা মোতাবেক ফেনী জেলার সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Top