বাংলাদেশ সনাতনী সেবক সংঘ’র বিশেষ ক্রোড়পত্র “সনাতনীকণ্ঠ”র মোড়ক উন্মোচন

31437544_1906970989604405_5497745489648418816_n.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ সনাতনী সেবক সংঘ, চকরিয়া উপজেলা কমিটির মুখপত্র “সনাতনীকণ্ঠ”র মোড়ক উন্মোচন করা হয়েছে। ২৯ এপ্রিল রবিবার বিকাল ৪টায় চকরিয়া পূজা উদযাপন পরিষদের কার্যালয়ে সংগঠনের উপজেলা সভাপতি সুধীর চন্দ্র দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি তপন কান্তি দাশ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- চকরিয়া পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, উপজেলা পূজা উদযাপন পরিষদ সদস্য শুদাংসু বিমল সুশীল, জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি চকরিয়া উপজেলা শাখার সভাপতি মিলন কান্তি দে, হিন্দু বুদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, চকরিয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক দীলিপ শর্মা, সভায় সঞ্চালনা করেন- বাংলাদেশ সনাতনী সেবক সংঘ, চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিশ্বজিত বৈষ্ণব।

এসময় উক্ত অনুষ্ঠানে হিন্দু ধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন- সনাতনী সম্প্রদায়ের সমস্যা ও সম্ভাবনার কথা বলে একটি যুগোপযোগী মুখপত্রের প্রয়োজন ছিল। সেই প্রয়োজনীয়তা উপলব্দি করে বাংলাদেশ সনাতনী সেবক সংঘ, চকরিয়া উপজেলা শাখা কর্তৃক সনাতনীকণ্ঠ পত্রিকাটি প্রকাশ করে আমাদেরকে আনন্দিত করেছে। এই পত্রিকার মাধ্যমে সনাতনী সম্প্রদায়ের ধর্মীয় প্রচার অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি এবং এই প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্ঠানের শেষ পর্যায়ে অতিথিদের মিষ্ঠিমুখ করানো হয়।

Top