কক্সবাজার সদর থানার ওসি ফরিদ’র গোপন অভিযান ফেসবুকে ভাইরাল

1111111.jpg

সাগরকণ্ঠ ডটকম রিপোর্ট :
কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার যোগদানের পর থেকে সদর থানার আইনশৃংখলার উন্নতি উর্ধ্বগতি। সম্প্রতি তিনি কক্সবাজারের বিভিন্ন ক্রাইমজোন খ্যাত এলাকা গুলোতে নিরবে অভিযানের ছবি ‘আমার কক্সবাজার’ নামক একটি ফেসবুক আইডি থেকে প্রকাশ করার সাথে সাথে লাইক, শেয়ার আর কমেন্টে ভরে যায়। ওই পেইজে ওসি ফরিদ উদ্দিন খন্দকারের অভিযানরত একটি দিয়ে লিখা হয়
“নিশি রাতের পাখী সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার” সব পুলিশ এমন হলে বদলে যেত দেশ। যিনি আমরা সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিদিন গভীর রাত পর্যন্ত সদর মডেল থানার ক্রাইমজোন খ্যাত এলাকা গুলোতে নিরবে অভিযান অব্যাহত রেখেছেন।
নিশিরাতে কক্সবাজারের ক্রাইম জোন খ্যাত জেলা কারাগারের পেছনের পাহাড়ের গভীরে অভিযান কালে এমনই একটি ছবি ধরা পড়েছে আবদুল কাদের নামের এক ব্যক্তির মোবাইল ফোনের গোপন ক্যামরায়।
পরে অবশ্য তার কাছ থেকে ছবিটি সংগ্রহ করতে অনেক বেগ পেতে হয়েছে। তাই জনসচেতনার জন্য পোষ্ট করা হলো।
কক্সবাজার সদর থানা এলাকার সাধারণ মানুষের পক্ষে অশেষ ধন্যবাদ জানাচ্ছি ওসি ফরিদ উদ্দিন খন্দকার সাহেবকে”


ওই ষ্ট্যাটাসে বিভিন্ন জন কমেন্ট করেছেন। তার মধ্যে একজনে লিখেছেন- হাঁ তিনি অপরাধী গ্রেফতারে ব্যাপক ভুমিকা রেখে চলছেন
M.a. Rahman লিখেছেন- দোয়া করি তার জন্য।
Md Sohel Rana লিখেছেন- কক্সবাজার সদর মডেল থানায় অফিসার ইনচার্জ ফরিদ উদদীন খন্দকার যোগদানের পর থেকে শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে পর্যটকদের সার্বিক নিরাপত্তার বিষয়টি সর্ব উচ্চ গুরুত্ব দিয়ে রাত দিন প্রতিশ্রম করে যাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা শহরের অলিগলিতে চুরি ডাকাতি রোধে নিয়মিত অভিযানের পাশাপাশি গ্রেফতার পুর্বক আইনের আওতায় আনতে সক্ষম এই চৌকস পুলিশ কর্মকর্তা তাই এমন কর্ম তৎপরতায় আনন্দিত কক্সবাজার শহর বাসী।
Shamsuddin Babul লিখেছেন- আন্তরিক ধন্যবাদ।
Basir Gazi লিখেছেন- মানুষ আমরা, বিবেক দিয়ে কাজ করলে, দেশের মানুষয়ের উপকার হবে এবং দেশের হবে।
Md Mamon লিখেছেন- এই রকম সাহসী মানুষ বাংলাদেশের প্রতি টা থানায় আসুক।
Tipu Ncc পুলিশ জনগনের বন্দু, দোয়া রইল……

 

Top