চকরিয়া খামারপাড়ায় গীতা স্কুল উদ্ভোধন ও ৬নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদের অভিষেক

69974076_484421435713388_1722753636313858048_n.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :

চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড খামার পাড়া(করপাড়া) গীতা স্কুলের উদ্ভোধন ও চকরিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদের অভিষেক সম্পন্ন হয়েছে। উক্ত অনুষ্টানে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করেন শ্রী মনোরঞ্জন দে গণেশ প্রতিষ্টাতা বাংলাদেশ সনাতনী সেবক সংঘ। শুভ উদ্ভোধন করেন চকরিয়া পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি কক্সবাজার জেলা সভাপতি ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারি সেবক সংঘ কক্সবাজার জেলা সাধারন সম্পাদক এবং চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী তপন কান্তি দাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সনাতনী সেবক সংঘ চকরিয়া উপজেলা সভাপতি ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারি সেবক সংঘ কক্সবাজার জেলা সাংগঠনিক সম্পাদক শ্রী সুধীর চন্দ্র দাশ, বাংলাদেশ সনাতনী সেবক সংঘ চকরিয়া উপজেলা সাধারন সম্পাদক শ্রী বিশ্বজিৎ বৈঞ্চব, চকরিয়া মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের ম্যানেজিং ডাইরেক্টর শ্রী বিজন কুমার বিশ্বাস, বাংলাদেশ সনাতনী সেবক সংঘ চকরিয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক শ্রী সমীর কান্তি দে, লামা ফাঁসিয়াখালী ইউনিয়ন সভাপতি ও বিশিষ্ট পালক কির্তনীয়া শ্রী রন্জিত কৃষ্ণদাশ রন্জু, ৬ নং ওয়ার্ড পূজা

উদযাপন পরিষদের সভাপতি শ্রী রাজিব দে, সাধারন সম্পাদক শ্রী রিপন পাল, সনাতনী সেবক সংঘ ডুলাহাজারা ইউনিয়ন সহ সভাপতি শ্রী পলাশ সুশীল, কাকারা ইউনিয়ন সভাপতি শ্রী টুন্টু দাশ, চকরিয়া উপজেলা ছাত্র- যুব কমিটির সভাপতি শ্রী রতন বৈঞ্চব, ডুলাহাজারা বৈরাগীর খিল গীতা স্কুলের শিক্ষক শ্রী বিজয় দে,সাংবাদিক শ্রী রাজু দাশ। ৬ নং পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি শ্রী হরি রঞ্জন করের সভাপতিত্ব সহ সাধারন সম্পদক শ্রী সাগর করের পরিচালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন সমাজ পরিচালনা কমিটির সভাপতি শ্রী লিটন কর, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বশ্রী মানু কর,সুশীল কর,অনিল কর প্রমূখ।

সভায় উপস্থিত সকল শিক্ষার্থীদের গীতা,রিয়েল ও উপাসনা প্রদান করা হয় এবং নবগঠিত ৬ নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদ কে অভিষিক্ত করা হয় ও পরে সকল ভক্তদের মহাপ্রসাদ বিতরন করা হয়।

Top