জাতীয় যুবজোট কক্সবাজার সদর উপজেলা কমিটি গঠিত

IMG_20190928_171334.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :
জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার আওতাধীন সদর উপজেলা কমিটি গঠন কল্পে ২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় জেলা জাসদ কার্যালয়ে সদর উপজেলা যুবজোটের সহ-সভাপতি নাছির উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকের হোসাইনের সঞ্চালনায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।
কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় যুবজোট কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় যুবজোট কক্সবাজার জেলা সহ-সভাপতি নুরুল আলম সিকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম খোকন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা যুবজোট সভাপতি মোঃ কাইছার, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, যুবজোট নেতা মোঃ আজম, আবদু সালাম, মোঃ আমান উল্লাহ আমান, বোরহান উদ্দিন, নুরুল হক, আবদুল মালেক, আবুল হাশেম, সুজন মিত্র, মোঃ আরমান প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবজোট সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু বলেন- জঙ্গিবাদ, সন্ত্রাস, সহিংসতা, অন্তর্ঘাত, নাশকতা, আগুন সন্ত্রাস, অশান্তির রাজনীতি কোনঠাসা হয়েছে। দেশ আজ শান্তি-স্থিতিশীলতা, উন্নয়ন উৎপাদনের পথে অনেক এগিয়েছে। দেশ আজ এক নতুন রাজনৈতিক পর্বে উপনীত হয়েছে। কিন্তু দুর্নীতি, লুটপাট, সামাজিক অনাচার-অবিচার আশংকাজনকহারে বৃদ্ধি পেয়েছে। ক্ষেত্র বিশেষে অপরাধীরা রাজনৈতিক ক্ষমতার মদদপুষ্ট হয়ে প্রশাসনিক আশ্রয় প্রশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে। সমাজে বৈষম্য বেড়েছে। বৈষম্য ও বঞ্চনার শিকার সাধারণ মানুষ বিপন্ন বোধ করছে। সামাজিক অস্থিরতা ও অসহিঞ্চুতা বৃদ্ধি পেয়েছে। দেশের এ পরিস্থিতি কারোই কাম্য নয়। এ পরিস্থিতি অবসানে মুখ বা দল না দেখে আইনের কঠোর প্রয়োগ এবং প্রশাসনের নিরপেক্ষ ও কার্যকর ভূমিকা নিশ্চিত করতে হবে।
বক্তারা বলেন, বহু কষ্টে অর্জিত শান্তি-স্থিতিশীলতা-উন্নয়ন-উৎপাদনের ধারায় দেশকে এগিয়ে নিতে সুশাসনের কোন বিকল্প নেই। তাই জাসদ-যুবজোট দেশের এই নতুন পর্বে সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তিতে উপনীত হতে সরকারসহ দেশের সকল গণতান্ত্রিক দেশপ্রেমিক, দল-শক্তি-মহল-ব্যক্তির প্রতি আহবান জানাচ্ছে।
কর্মসভা শেষে মোঃ নাছির উদ্দিনকে সভাপতি, মোঃ আমান উল্লাহ আমানকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট সদর উপজেলা যুবজোটের প্রাথমিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ আজম, সহ-সভাপতি আবদু সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মালেক, সাংগঠনিক সম্পাদক আবুল হাশেম, দপ্তর সম্পাদক নুরুল হক, সদস্য সুজন মিত্র, উৎপল পাল, মোঃ আরমান।

Top