কক্সবাজার শহরকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগীতা চাইলেন নবাগত ওসি শাহজাহান

OC.jpg

কক্সবাজার সদর মডেল থানায় নবনিযুক্ত ওসি শাহজাহান কবিরকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলা কমিটির নেতৃবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার পর্যটন শহরকে মাদক নির্মূলে সময়োপযোগী ও যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে সদর মডেল থানা পুলিশ। এই লক্ষে একটি পরিকল্পিত মাস্টারপ্ল্যান গ্রহণ করা হয়েছে। কক্সবাজার শহরকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেছেন কক্সবাজার সদর মডেল থানার নবনিযুক্ত ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির।
১৬ অক্টোবর বুধবার সন্ধ্যায় জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলা কমিটির নেতৃবৃন্দ নবনিযুক্ত ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবিরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় কালে তিনি এসব কথা বলেন।
এসময় ওসি শাহজাহান কবির আরও বলেন, কক্সবাজার পৌরসভার একেকটি ওয়ার্ডকে টার্গেট করে মাদক নির্মূলের কাজ হাতে নেয়া হয়েছে। একটি ওয়ার্ড শতভাগ মাদকমুক্ত হওয়ার পরই অন্য ওয়ার্ডে হাত দেয়া হবে। কোন এলাকা পুরোপুরি মাদকমুক্ত না হলে ক্যান্সারের মতো তা আবারো সংক্রমিত হয়। তাই শতভাগ নির্মূলের বিকল্প নেই। ইতোমধ্যে পৌরসভার ১নম্বর ওয়ার্ড থেকেই গণসচেতনতা মূলক সভার মাধ্যমে মাদক নির্মূলে কার্যক্রম শুরু হয়েছে। এতে তিনি সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেন।
শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন- জাতীয় যুবজোট, কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক সাগকণ্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অজিত কুমার দাশ হিমু, সিনিয়র সহ-সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন, সাংবাদিক ইঞ্জিনিয়ার শাহ মুহাম্মদ রুবেল, সহ-সভাপতি নুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকের হোসাইন, সদর উপজেলা যুবজোট সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ আমান, সদস্য খাইরুল ইসলাম অভি।

Top