শীতার্থ মানুষের মাঝে জাসদের কম্বল বিতরণ

84539527_1004654989891357_6570621907803045888_n.jpg

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার জেলা জাসদ ও সহযোগী সংগঠন সমূহের দরিদ্র ভাই-বোনদের জন্য জেলা প্রশাসন হতে প্রাপ্ত কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ। শনিবার (১লা ফেব্রুয়ারী) বিকাল ৩টায় জেলা জাসদ কার্যালয়ে ৩শ কম্বল ও ৩শ সোয়েটার ও শাল বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, জাসদ নেতা মোঃ জাকারিয়া, শহর জাসদ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর আহমদ, শহর জাসদ নেতা রফিকুল ইসলাম, জাতীয় যুবজোট সভাপতি অজিত কুমার দাশ হিমু, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ-সভাপতি জাকের হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক কন্ট্রাক্টর, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম খোকন, সদর যুবজোট সাধারণ সম্পাদক মো: আমান উল্লাহ আমান, শ্রমিক জোট সভাপতি আবদুল জব্বার, কার্যকরী সভাপতি প্রদীপ দাশ, সাধারণ সম্পাদক আসাদুল হক আসাদ, শ্রমিক নেতা মোঃ কাইছার হামিদ, শাখাওয়াত হোসেন সবুজ, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কক্সবাজার জেলা সভাপতি আবদুর রহমান প্রমুখ।


কক্সবাজার শহরের বিভিন্ন এলাকা থেকে শীতবস্ত্র নিতে আসা নারী-পুরুষরা জানান, এমন তীব্র শীতে গরম বস্ত্র পেয়ে তারা শীত নিরাবন করতে পারবেন এবং জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সাহেবের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
এসময় জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল বলেন- কনকনে ঠান্ডায় কক্সবাজার জেলা জাসদ ও সহযোগী সংগঠন সমূহের দরিদ্র ও শীতার্থ ভাই-বোনরা কম্বল ও শীতবস্ত্র পেয়ে মহাখুশি। অসহায় শীতার্থ মানুষের পাশে দাঁড়িয়ে একটু সাহায্যের হাত প্রসারিত করলে সমাজের গরিব মানুষগুলো এগিয়ে যেতে সাহায্য করবে।
তিনি আরও বলেন- কক্সবাজারের মানবিক মূল্যবোধে উজ্জ্বিবিত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সাহেবের মতো সমাজের বিত্তবান মানুষ গুলো যদি যার যার অবস্থান থেকে এই সব অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তবে সমাজ ও রাষ্ট্রের চেহেরা পাল্টে যাবে। সৃষ্টি হবে প্রতিটি ক্ষেত্রে মানবিক মূল্যবোধ।

Top