কক্সবাজার এলএ শাখার সকল দুনীর্তিবাজদের অবিলম্বে গ্রেফতার করুন : জাসদ

সংবাদ বিজ্ঞপ্তিঃ
সাম্প্রতিক কক্সবাজারে ভূমি অধিগ্রহণ শাখায় হওয়া অনিয়ম ও দুর্নীতির ব্যবস্থা নিতে ও সকল দুর্নীতিবাজদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন- জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কক্সবাজার জেলা সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, শহর জাসদ সভাপতি মোঃ হোসাইন মাসু, সাধারণ সম্পাদক নুর আহমদ, জাতীয় যুবজোট সভাপতি অজিত কুমার দাশ হিমু, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, জাতীয় শ্রমিকজোট সভাপতি আবদুল জব্বার, সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক আসাদ, ছাত্রলীগ সভাপতি আবদুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা বলেন- কক্সবাজারের ভূমি অধিগ্রহণ নিয়ে অভিযোগের শেষ নেই। যার মধ্যে অধিকাংশ অভিযোগই সত্য। এই প্রেক্ষিতে ভূমি অধিগ্রহণ শাখার চিহ্নিত দুর্নীতিবাজদের গ্রেফতার করে প্রশাসনে সু-শাসন নিশ্চিত করতে হবে।
আমাদের কাছে সব তথ্য রয়েছে, জমির মালিকেরা নিঃস্ব হয়ে গেছে। কিন্তু টাকা পাচ্ছে না। এটা হতে দেয়া যাবে না। তদন্ত করে সব অভিযোগের ব্যবস্থা নিতে হবে।
সাম্প্রতিক কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার দুর্নীতিবাজ সার্ভেয়ারদের বিরুদ্ধে র‌্যাব কর্তৃক পরিচালিত অভিযানকে স্বাগত জানিয়ে জাসদ নেতৃবৃন্দরা বলেন- গুটি কয়েক সার্ভেয়ার ধরে অভিযান শেষ করলে হবে না, এই ধারা অব্যাহত রাখতে হবে। দুর্নীতিবাজ ও দালাল মুক্ত করতে হবে ভূমি অধিগ্রহণ শাখা। এছাড়া র‌্যাব এর অভিযানে সার্ভেয়ারদের কাছে পাওয়া ডায়রী তদন্ত পূর্বক সংশ্লিষ্ট দালাল ও দুর্নীতিবাজদের নাম প্রকাশ করে তাদের সকলকে আইনের আওতায় আনার জোর দাবী জানান জাসদ নেতৃবৃন্দরা। অন্যতায় জেলার সকল শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে রাজপথে আন্দোলন শুরু করবে জাসদ।

Top